Home London লন্ডনে রাইটস অব দ্যা পিপলের জরুরী সংবাদ সম্মেলন সম্পন্ন

লন্ডনে রাইটস অব দ্যা পিপলের জরুরী সংবাদ সম্মেলন সম্পন্ন

by Londonview24
0 comment

যুক্তরাজ্যভিত্তিক মানবাধিকার সংগঠন ‘রাইটস অব দ্যা পিপল’-এর উদ্যোগে জরুরী সংবাদ সম্পন্ন হয়েছে। বুধবার স্থানীয় সময় বিকেলে লন্ডনের হোয়াইচ্যাপল এর একটি রেষ্টুরেন্টের হল রুমে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দেশের একটি দৈনিকে মানবাধিকার সংগঠন ‘রাইটস অব দ্যা পিপল’-কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদ জানানো হয়।

সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সানাউর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন সংগঠনের সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ।

লিখিত বক্তব্যে বলা হয়, গত ৭ই মে লন্ডনে ভারতীয় হাইকমিশন ঘেরাও কর্মসূচি সফল হওয়ায় একটি বিশেষ মহলের ইন্দনে ইস্ট লন্ডন মসজিদের সাথে জড়িয়ে ‘রাইটস অব দ্যা পিপল’ কে নিয়ে যে দৈনিক ইত্তেফাক যে প্রতিবেধন প্রকাশ করেছে তা সম্পূর্ন মিথ্যা এবং বানোয়াট। রাইটস অব দ্যা পিপল এর সাথে ইস্ট লন্ডন মসজিদের আর্থিক নূন্যতম কোনো সম্পর্ক নেই।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ আব্দুল্লাহ নাঈম, যুগ্ম-সাধারন সম্পাদক রুহান তারিক, আব্দুল্লাহ মোহাম্মদ তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমেদ রিফাত, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ লস্কর, সহ-প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন শাকিব, প্রকাশনা সম্পাদক রুবেল আহমদ, দপ্তর সম্পাদক মো: কাওছার আহমেদ, সহ-সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মাহমুদ ও সৈয়দ গজনফর আলী প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি

You may also like

Leave a Comment