Home Bangladesh ভোটারদের ভোট না দেয়ার আহ্বানে রিজভীর লিফলেট বিতরণ

ভোটারদের ভোট না দেয়ার আহ্বানে রিজভীর লিফলেট বিতরণ

51
0

৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, এই ডামি নির্বাচনের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে নির্বাচন বয়কট করতে হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে তুরাগ থানা ও উত্তরা পশ্চিম থানার উদ্যোগে উত্তরা ১২ ও ১৩ নম্বর সেক্টরে স্থানীয় দোকানপাটে ও সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণের সময় রিজভী এমন আহ্বান জানান।অসহযোগ আন্দোলনের জনমত তৈরি করতে এ লিফলেট বিতরণ করা হয়।

এসময় ৭ জানুয়ারির নির্বাচন রুখে দেয়ার আহ্বান জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসী দল। বিএনপির আন্দোলনকে ভিন্নখাতে নিতে মানুষ পুড়িয়ে মারে আওয়ামী লীগের লোকেরা, সরকারের গোয়েন্দা সংস্থার লোকেরা। কয়দিন আগে ভোলায় বোমা বানাতে গিয়ে আওয়ামী সন্ত্রাসী মারা গেছে। বিভিন্ন স্থানে পেট্রোল বোমাসহ হাতেনাতে ধরা পড়েছে যুবলীগ, ছাত্রলীগ সন্ত্রাসীরা। আর দায় প্রতিনিয়ত চাপাচ্ছে বিএনপির ওপর।

আসলে প্রধানমন্ত্রী বিরোধী দলকে নির্মূল করে চিরদিন ক্ষমতা আকঁড়ে রাখতে চান। কিন্তু জনগণ তা হতে দেবে না। তিনি অবিলম্বে ডামি নির্বাচন বন্ধ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন আয়োজনের দাবি জানান।

তিনি বলেন, ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে হবে, এটি একতরফা নির্বাচন, এটি অবৈধ নির্বাচন, ভাওতাবাজির নির্বাচন, জনণের সঙ্গে প্রতারণার নির্বাচন, ভোটারদের সঙ্গে প্রতারণা করার নির্বাচন। এই ডামি নির্বাচনের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে এবং নির্বাচন বয়কট করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here