Home Bangladesh সিলেট মহানগর জামায়াতের লিফলেট বিতরণ

সিলেট মহানগর জামায়াতের লিফলেট বিতরণ

176
0
সিলেট মহানগর জামায়াতের লিফলেট বিতরণ

প্রেস বিজ্ঞপ্তিঃ

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, জনগণ এ ফ্যাসিস্ট সরকারকে ভোট দেয়নি। তারা জানে জনগণের ভোটে কোন দিন ক্ষমতায় আসতে পারবেনা। তাই তারা ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। আবারো জোর করে ক্ষমতায় থাকার জন্য তারা ২০১৪ ও ২০১৮ স্টাইলে প্রহসনের নির্বাচনের জন্য যাবতীয় ব্যবস্থা সম্পন্ন করেছে। তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের মাধ্যমে একতরফা নির্বাচনের ফরমায়েসি তফসিল ঘোষণা করিয়েছে। দেশবাসী ঘৃণাভরে এই ফরমায়েসি তফসিল প্রত্যাখ্যান করেছে। ডামি প্রার্থী নিয়ে তামাশার এই একতরফা নির্বাচন জনগণ বর্জন করবে।

তিনি বলেন, প্রহসনের নির্বাচনের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ ও প্রশাসনের চাপ, হুমকি, ভয়ভীতি অগ্রাহ্য করে সকল ভোটার ভাই ও বোনেরা নিজে ভোটদান থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। জালেম, স্বৈরাচার, ভোটাধিকার হরণকারী ও গণতন্ত্র ধ্বংসকারী তাঁবেদার সরকারের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করতে হবে। ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ আন্দোলন গড়ে তোলার মাধ্যমে দেশ ও জাতিকে উদ্ধারের জন্য দেশপ্রেমিক জনতাকে এগিয়ে আসতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে জামায়াত কেন্দ্র ঘোষিত ৩ দিনের গণসংযোগ কর্মসূচীর ১ম দিনে নগরীর সোবহানীঘাট এলাকায় সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে লিফলেট বিতরণকালে উপরোক্ত কথা বলেন। এসময় মহানগর জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া মহানগরীর সকল থানার উদ্যোগে নগরীর পৃথক স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে নির্বাচনের নামে প্রহসন বন্ধ করতে হবে। নিরপেক্ষ সরকার পুনবর্হাল ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি দিতে হবে। অন্যথায় চলমান অসহযোগ আন্দোলনে সরকারকে বিদায় করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here