Home Bangladesh নৌকার ফেরিওয়ালা ক্রীড়া ব্যক্তিত্ব মামুন চৌধুরী জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় টুঙ্গিপাড়ায়

নৌকার ফেরিওয়ালা ক্রীড়া ব্যক্তিত্ব মামুন চৌধুরী জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় টুঙ্গিপাড়ায়

by Londonview24
0 comment

শহিদুল ইসলাম, প্রতিনিধি:

স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য এবং আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী আগামী ৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনার টি শার্ট বিতরন ও উন্নয়নের লিপলেট বিতরন সহ নানান প্রচারনার কাজের শুভ উদ্ভোধন করেন গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ জাতীর পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের কবর জেয়ারত ও ফুলদিয়ে শ্রদ্ধাজ্ঞাপন শেষে মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা হতে প্রচারনার শুভ উদ্ভোদন করেন।
টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলের নিকট টি শার্ট বিতরনের মাধ্যমে ঐ সময় সাথে ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা ও সাংস্কৃতিক, সামাজিক ও ক্রীড়া নির্বাচন পরিচালনা উপ-কমিটির সভাপতি মোজাফফর হোসেন পল্টু, সাবেক সিনিয়র সচিব আবদুস সামাদ, চিত্র নায়ক সুব্রত চক্রবর্তী, সাবেক জাতীয় ফুটবলার হাসানুজ্জামান বাবলু, জাতীয় ফুটবলার আশরাফ উদ্দিন চুন্নু, জাতীয় ফুটবলার সত্যজিত রুপু, চিত্র পরিচালক ও নায়ক মনোয়ার হোসেন ডিপজল, চিত্রনায়ক জায়েদ খান, ব্যাবসায়ী এজাজ মাহমুদ, ব্যাসায়ী ক্রীড়া সংগঠক আসিফ ও পলাশ চৌধুরী ক্রীড়া সংগঠক আসাদুজ্জামান বাদশা সহ প্রমুখ এবং টুংগীপাড়ার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেত্ববৃন্দ ।
মিছিল সহকারে বিভিন্ন জায়গায় গনসংযোগ করেন, টি শার্ট বিতরন, উন্নয়নের লিপলেট বিতরনে বিভিন্ন জায়গায় অংশগ্রহন করেন।

দেশে নির্বাচন এলেই বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনায় ঝাঁপিয়ে পড়েন বঙ্গবন্ধু আদর্শে উজ্জেবীত মামুন চৌধুরী। জাতীয় সংসদ নির্বাচন, সিটি করপোরেশন বা পৌরসভা বা ইউনিয়ন নির্বাচনে তিনি নানান জায়গায় নৌকার ফেরিওয়ালা হিসেবে কাজ করবেন বলে প্রত্যাশা করেন। বিগত সংসদ নির্বাচনের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা মার্কার টি শার্ট, ব্যানার, ফেস্টুন, লিফলেট বিলিসহ জনসংযোগ বিতরন সহ নানান প্রচারনার কাজ করার প্রত্যাশা রাখেন। তিনি বলেন, দেশে নৌকার প্রার্থীদের পক্ষে ভোটারদের কাছে আমি বঙ্গবন্ধু কন্যার সাফল্যগাথা তুলে ধরে ভোট চাচ্ছি।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে চট্টগ্রাম, কক্সবাজার ও নোয়াখালীর বিভিন্ন সংসদীয় আসনে ব্যক্তিগত উদ্যোগে টিশার্ট বিতরণ করেছিলেন মামুন চৌধুরী। এ ছাড়াও নির্বাচনী সভা সমাবেশে প্রচারণায় যোগ দেন। করোনা মহামারির সময়ও চট্টগ্রামের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন মামুন চৌধুরী। চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা করোনা হাসপাতালের একজন উদ্যোক্তা হিসেবে কাজ করেছেন তিনি।

সাবেক ছাত্রনেতা মামুন চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির ৩ বারের সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য,
বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এবং পরিবেশ সংগঠন গ্রীন এ্যালাইন্সের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

You may also like

Leave a Comment