Home Bangladesh পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে সিলেটে এ্যাডভোকেসি সভা

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে সিলেটে এ্যাডভোকেসি সভা

91
0

শহিদুল ইসলাম, সিলেট

“নিরাপদ মাতৃত্ব পরিকল্পনা পরিবার, স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৯ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত পালিত হবে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।
এ উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে সিলেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে নগরীর টিভি গেইটস্থ কার্যালয়ের হলরুমে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালক বিপ্লব বড়ুয়া এর সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আজাদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্তি জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মো. হারুন অর রশীদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার স্নিগ্ধা তালুকদার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কিউআইটি এফ পি সি এস সিলেট এর রিজিওনাল কনসালটেন্ট ডা. এম এ মান্নান, সহকারী পরিবার পরিকল্পনা অফিসার তপন কান্তি ঘোষ, বিয়ানীবাজারের এমও এম সি এইচ এফপি ডা. জাহিদ হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মানদা রঞ্জন তালুকদার, সিলেট কৃষি অধিদপ্তরের উপ পরিচালক আমিরুল ইসলাম, দৈনিক ইনফো বাংলা সিলেট ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া প্রমুখ।
এছাড়াও ইসলামী ফাউন্ডেশন শিক্ষা বিভাগের ও বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here