Home Bangladesh সিলেটে শিবিরের বিক্ষোভঃ নির্বাচনের তফসিল বাতিল দাবি

সিলেটে শিবিরের বিক্ষোভঃ নির্বাচনের তফসিল বাতিল দাবি

452
0

নিজস্ব প্রতিবেধকঃ

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল বাতিল ও সরকারের পদত্যাগের এক দফা দাবিতে সিলেটে মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সিলেট মহানগর শাখা কর্তৃক আয়োজিত মিছিলটি নগরের শামিমাবাদ পয়েন্ট থেকে শুরু হয়ে কাজলশাহ এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সিলেট মহানগর সেক্রেটারি শরীফ মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কর্যকরি পরিষদ সদস্য ও সিলেট মহানগরের সভাপতি সিদ্দিক আহমদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর শিবিরের নেতৃবৃন্দ।

এসময় শিবির নেতারা বলেন—দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। ফ্যাসিবাদী শাসনে অতিষ্ঠ মানুষ বাকশালী অবৈধ সরকারের হাত থেকে মুক্তির প্রহর গুণছে। অবিলম্বে প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিল করতে হবে, ছাত্রসমাজ এই তফসিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। নিরপেক্ষ কেয়ারটেকার সরকার ব্যবস্থা পূণবর্হাল করে ক্ষমতাসীন সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ কারান্তরীণ সকল আলেম-উলামা ও রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। বিরোধী মতের নেতাকর্মীদের উপর জুলুম-নিপীড়ন বন্ধ করতে হবে। গুমকৃত নেতাকর্মীদের অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে। পাতানো নির্বাচনের পথ থেকে সরকারকে অবশ্যই সরে আসতে হবে। অন্যতায় দেশে অস্থিতিশীল পরিস্থিতির জন্য স্বৈরাচার অবৈধ সরকার দায়ি থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here