Home London টটেনহামে ব্রিটিশ এমপি ডেভিড লেমী এর নৈশভোজ পার্টিতে রাইটস অব দ্যা পিপল।

টটেনহামে ব্রিটিশ এমপি ডেভিড লেমী এর নৈশভোজ পার্টিতে রাইটস অব দ্যা পিপল।

707
0

নাজমুল ইসলাম, লন্ডন প্রতিনিধিঃ

ব্রিটেনের প্রধান বিরোধী দল লেবার পার্টি এর এমপি ডেভিড লেমি এর আমন্ত্রনে গত ১৪ই নভেম্বর টটেনহাম এ এক নৈশভোজ এর আয়োজন করা হয়। এ সময় অতিথি মঞ্চে অন্যান্যদের মধ্যে আমন্ত্রিত ছিলেন রাটস অব দ্যা পিপল এর সদস্যবৃন্দ।

ডেভিড লেমি একজন ব্রিটিশ এমপি এবং একাধারে শাডোও ফরেন সেক্রেটারি। উক্ত নৈশভোজে আরো বেশ কিছু এমপি এবং লেবার পার্টি এর উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।এসময় ডেভিড লেমি আন্তর্জাতিক রাজনীতি নিয়ে আলোচনা করেন।তিনি বলেন যে, চলমান সময়ে ব্রিটেনে যে হাউজিং সমস্যাগুলো রয়েছে তা দ্রুততম সময়ের মধ্যে সমাধান হবে এবং ফরেন সেক্রেটারি হিসেবে বর্তমান সময়ের বৈশ্বিক সমস্যা গুলোর সমাধান এর পথ সুগম করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন । একপর্যায়ে রাইটস অফ দ্যা পিপল এর সাথে সাক্ষাৎকালে সভাপতি আসাদুজ্জামান সাফির মাধ্যমে বাংলাদেশের রাজনীতির বর্তমান সমস্যা এবং সম্ভাবনা গুলো আলোকপাত করা হয়।

উক্ত পার্টিতে আরো উপস্থিত ছিলেন এনফিল্ড নর্থ এলাকার এমপি ফেরয়াল ক্লার্ক,ব্রিটিশ লেবার কাউন্সিলর ইব্রাহিম ডগাস, রাইটস অফ দ্যা পিপল এর সভাপতি আসাদুজ্জামান সাফি,সিনিয়র সহ সভাপতি নূরুল ইসলাম মাসুদ,সেক্রেটারি ফয়েজ আহমদ,সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম,ত্বোহা বিন শহিদ জোয়ারদার,রোহান তারিক,মাহফুজুর রহমান খান,মোঃ রিজবি উদ্দিন আহমেদ,সঞ্জয় মল্লিক,আবুল কালাম আজাদ লস্কর,কাওসার আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here