Home Featured আদিলুর রহমান খানের মুক্তি ও সাইবার নিরাপত্তা আইন’২৩ বাতিল করতে হবে: লন্ডনে বক্তারা

আদিলুর রহমান খানের মুক্তি ও সাইবার নিরাপত্তা আইন’২৩ বাতিল করতে হবে: লন্ডনে বক্তারা

by Londonview24
0 comment

নিজস্ব প্রতিবেদকঃ

অধিকার এর সম্পাদক আদিলুর রহমানের মুক্তি ও রায় বাতিল এবং সাইবার নিরাপত্তা আইন,২০২৩ বাতিলের দাবিতে যুক্তরাজ্য ভিত্তিক মানবাধিকার সংগঠন “রাইটস অব দ্যা পিপল” এর উদ্যোগে লন্ডনের মাইক্র বিজনেস সেন্টারে এক তাৎক্ষণিক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদের পরিচালনায় ও সভাপতি আসাদুজ্জামান সাফির সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন,মানবাধিকার সংগঠন ফাইট ফর রাইটস এর সভাপতি রায়হান উদ্দিন।

বক্তৃতা প্রদানকালে ফাইট ফর রাইটস ইন্টারন্যাশনাল এর সভাপতি রায়হান উদ্দিন বলেন যে, আদিলুর রহমান কে যে মিথ্যা মামলায় সাজা প্রদান করা হয়েছে তা বাংলাদেশ সরকারের পরিকল্পিত এবং অন্যায় এই রায়ের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান।
সভাপতির বক্তব্যকালে আসাদুজ্জামান সাফি বলেন যে, ক্যাঙ্গারু আদালতের মাধ্যমে আদিলুর রহমান কে দেয়া সাজা খুবই অমানবিক এবং সাইবার নিরাপত্তা আইন-২৩ তা মানবাধিকার মারাত্মকভাবে হরণ করবে। তিনি অনতিবিলম্বে আদিলুর রহমান খানের রায় বাতিল করে নি:শর্ত মুক্তি ও সাইবার নিরাপত্তা আইন’২৩ আইন বাতিল করতে হবে।

এসময় উপস্থিতিদের মধ্যে আরো বক্তব্য রাখেন সংগঠন এর সিনিয়র সহ সভাপতি নূরুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক রুহান তারিক, মানবাধিকার কর্মী আমিনুল ইসলাম মুকুল

উক্ত সমাবেশে আরোও উপস্থিত ছিলেন, সংগঠনটির যুগ্ম-সাধারন সম্পাদক মনসুরুল হাসান জাকারিয়া,যুগ্ম-সাধারন সম্পাদক রোহান তারিক,মানবাধিকার কর্মী আমিনুল ইসলাম মুকুল,লন্ডন যুবদলের সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো: ইমরান আহমেদ, বিএনপি নেতা আব্দুল্লাহ আলামীন, মাহফুজুর রহমান খান, মামুনুর রশিদ,দিলওয়ার করিম সাজু,মো:কামরুল হাসান ভূইয়া,মো:সোয়েব ইসলাম,রোহান তারিক,জুবায়ের আহমদ সিদ্দিকী,আব্দুল্লাহ আল আমিন,মুক্তাদির আহমদ,রফিক আহমদ,হামিদ মিয়া, জুবায়ের আহমদ সিদ্দিকী সুইট, শাহরিয়ার হোসাইন সাকিব,আকবর হোসাইন,মো:আশরাফুল আলম,মো:ইমরান আহমেদ,শামসুজ্জামান আরিফ,মো:ফখরুল ইসলামসহ প্রমুখ।

You may also like

Leave a Comment