Home Bangladesh সিলেটের বিভাগীয় কমিশনার এর সাথে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ

সিলেটের বিভাগীয় কমিশনার এর সাথে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ

149
0

শ‌হিদুল ইসলাম, সি‌লেট প্রতিনিধি।

বীর চট্টলার কৃ‌তি সন্তান,পূণ্যভূমি সি‌লে‌টের নতুন মাননীয় বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) জনাব আবু আহমদ ছিদ্দীকী (এনডিসি) ম‌হোদ‌য়কে সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন কেন্দ্রীয় ক‌মি‌টি, বাংলা‌দেশ এর পক্ষ ফু‌লেল শু‌ভেচ্ছা ও সৌজন্য স্বাক্ষাৎ বি‌নিময়কা‌লে সংগঠ‌নের নতুন ক‌মি‌টির মাননীয় চেয়ারম্যান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি বিভাগের প্রতিষ্ঠাতা প্রধান, বিশিষ্ট চিকিৎসা বিজ্ঞানী অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) ম‌হোদয় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সভাপ‌তি মোঃ শ‌হিদুল ইসলাম, সাধারণ সম্পাদক উৎফল বড়ুয়া ও ফাউন্ডেশনের অন্যতম কর্মকতা আব্দুল আলিম আলম উপ‌স্থিত ছি‌লেন।
সৌজন্য সাক্ষাৎ কালে বিভাগীয় কমিশনার মহোদয় বলেন, সিলেট-চট্টগ্রাম ঐতিহ্য কৃষ্টি সংস্কৃতি মেলবন্ধনের কথা নিয়ে আলোচনা হয়। এসময় জালালাবাদ লিভার ট্রাস্ট ও সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের নানাবিধ সামাজিক, মানবিক ও সেবামূলক কার্যক্রমে কথা তুলেধরেন ট্রাস্ট ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল।
সিলেটের বিভাগীয় কমিশনার বলেন,সেবায় মানুষের ধর্ম আপনার এবং আপনাদের সেবামূলক কার্যক্রমে কথা শুনে খুবই আনন্দিত হলাম।আপনাদের সেবামূলক কাজে আমাকে সম্পৃক্ত রাখার প্রয়োজনবোধ করলে আবশ্যই জানাবেন আমি সবসময় আপনাদের মানবিক কাজের পাশে আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here