Home London যুক্তরাজ্যে অনুষ্ঠিত হলো ৪র্থ বৃটিশ বেঙ্গল কারী এওয়ার্ড ২০২৩

যুক্তরাজ্যে অনুষ্ঠিত হলো ৪র্থ বৃটিশ বেঙ্গল কারী এওয়ার্ড ২০২৩

129
0

শহিদুল ইসলাম, বি‌শেষ প্রতি‌নি‌ধি:

জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হল যুক্তরাজ‌্য‌ে বৃটিশ বেঙ্গল কারী এওয়ার্ড ২০২৩ইং ৪র্থ তম এওয়ার্ড, গালা ডিনার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাউথ অন সি এর পার্ক ইন বাই রেডিসন হোটেলের বল রুমে। বাক্তি কুবাবাত এবং শাম উদ্দিনের যৌথ উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন বৃটিশ বেঙ্গল কারী এওয়ার্ডের ডাইরেক্টর সেলিব্রেটি শেফ সবুর খান এম বি ই এবং হেড অফ এওয়ার্ড কমিটি, সেলিব্রেটি শেফ আতিকুর রহমান আতিক এবং মকিম উল্লাহ।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন কাউন্সিলার বার্নার্ড, কাউন্সিলার জন লাম্ব, কাউন্সিলার ডেভিড গাড়স্টোন, জনাথান গাড়স্টোন সহ আরো অনকে। এর পর বিভিন্ন ক্যাটাগড়িতে এওয়ার্ড প্রদান করা হয় বেষ্ট টেইকওয়ে অফ দি ইয়ার ২০২৩ইং, রুট অফ স্পাইস সিরাজুল ইসলাম, দ্বিতীয় ক্যাটাগড়ি ছিল নতুন আগমনদের জন্য, বেষ্ট শেফদের মধ্যে এওয়ার্ড গ্রহন করেন সামার সেট থেকে নূর মিয়া চৌধুরী, এসে গিদা পার্ক থেকে খালিক রহমান, ওয়েষ্ট ক্লিফ অন সি এসেক্স থেকে কামরান হোসেন খান এবং ওয়ারউইকশায়ার থেকে হাবিবুর রহমান। এর পর বেষ্ট রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার, আরো ৫টি রেষ্টুরেন্টকে এওয়ার্ডে ভূষিত করা হয়।

জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে ভলিউডের গান ও ডান্সে ছিলেন রুবায়েত ও রাজা কাশিফ এবং তার দল। সব শেষে মুখ রোচক নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here