Home London যুক্তরাজ্য ভিত্তিক আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন রাইটস অব দ্যা পিপল এর ১ম কাউন্সিল...

যুক্তরাজ্য ভিত্তিক আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন রাইটস অব দ্যা পিপল এর ১ম কাউন্সিল অনুষ্ঠিত।

202
0
First Council

যুক্তরাজ্য ভিত্তিক আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন রাইটস অব দ্যা পিপল এর ১ম কাউন্সিল অনুষ্ঠিত।
১১ই সেপ্টেম্বর সোমবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেল এর একটি অভিজাত রেষ্টুরেন্টে যুক্তরাজ্য ভিত্তিক আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন রাইটস অব দ্যা পিপল এর ১ম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। ফয়েজ আহমেদের সঞ্চালনায় এবং আসাদুজ্জামান সাফির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমার দেশ পত্রিকার নির্বাহি সম্পাদক অলিউল্লাহ নোমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকদল যুক্তরাজ্য শাখার সভাপতি নাসির আহমেদ শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা মোঃ সোয়াইবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যকালে অলিউল্লাহ নোমান বলেন, নতুন এই সংগঠন যেকোন প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন এবং আরো বলেন যে, মানবাধিকারের জন্য কথা বলা প্রতিটি মানুষের নৈতিক দায়িত্ব। শুধু বাংলাদেশের ঘটনায় নয়, বিশ্বের যে জায়গায় মানবাধিকার লঙ্ঘনের ঘটনা ঘটবে সেটারই প্রতিবাদ জানাতে হবে। তিনি নতুন এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।
আসাদুজ্জামান সাফিকে সভাপতি, ফয়েজ আহমদকে সাধারন সম্পাদক ও নাজমুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন সংগঠনটির প্রধান উপদেষ্ঠা মোঃ সোয়াইবুর রহমান।
উক্ত প্রোগ্রামে আরোও উপস্থিত ছিলেন, আল আমিন, ইমরান আহমদ, রোহান তারিক, মাহফুজুর রহমান খান, মোঃ সোয়েব ইসলাম,সৈয়দ তারেক রশিদ, আব্দুল কুদ্দুস, মামুনুর রশিদ, আশরাফ চৌধুরী শুভ, ফাহমিদ আহমদ, মোঃ রাদেল আহমদ, মোঃ সালাহ উদ্দিন গাজী, মোঃ কামরুল হাসান ভূঁইয়া, নাইমুল ইসলাম রিফাত, মাসুদ আহমদ মুরাদ, রিজভী উদ্দিন আহমেদ, আজিজুর রহমান মিনহাজসহ প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here