Home Bangladesh ৩ রানের ব্যবধানে ২ উইকেট হারাল বাংলাদেশ

৩ রানের ব্যবধানে ২ উইকেট হারাল বাংলাদেশ

by Londonview24
0 comment

ডেস্ক রিপোর্টঃ ভারতের মতো শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমেই বিপাকে বাংলাদেশ ক্রিকেট দল।তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় ৪৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপের মধ্যে পড়েছে টাইগাররা। 

এই সিরিজটি উভয় দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ। এই সিরিজের দিকে দৃষ্টি রাখছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকরা। এই সিরিজে যারা চমকপ্রদ কিছু করতে পারবেন, প্রত্যাশার চেয়েও যারা ভালো কিছু উপহার দিতে পারবেন তাদের জন্য আইপিএলের দরজা খুলে যেতে পারে।

এই সিরিজে ভালো করলে নতুনদের জন্য আইপিএলের সুযোগ। আরা যারা অতীতে আইপিএল খেলেছেন তারা নভেম্বরে অনুষ্ঠিতব্য নিলামে প্রত্যাশার চেয়েও বেশি পারিশ্রমিকে বিক্রি হতে পারেন।এই সিরিজে বাংলাদেশ দলের কোনো ক্রিকেটার যদি প্রত্যাশার চেয়েও ভালো খেলতে পারেন তাহলে তাদের জন্য আইপিএলে খেলার সুযোগ তৈরি হতে পারে। 

তাই এই সিরিজটি বাংলাদেশের কয়েকজন খেলোয়াড়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভারতের বিপক্ষে তাদের মাঠে ভালো খেলতে পারলে কারও কারও আইপিএলের দরজা খুলে যেতে পারে।

আইপিএলের নিলাম হতে পারে নভেম্বরের শেষ সপ্তাহে। এবারের নিলাম হতে পারে বিদেশে। প্রতিযোগিতার প্রচারের জন্য বিদেশে নিলামের পরিকল্পনা করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সংযুক্ত আরব আমিরাতে হওয়ার সম্ভাবনা বেশি। 

You may also like

Leave a Comment