Home London সভাপতি সাফি, সেক্রেটারী রুম্মানলন্ডনে দক্ষিণ সুরমা ইয়ুথএসোসিয়েশন ইউকে’র যাত্রা

সভাপতি সাফি, সেক্রেটারী রুম্মানলন্ডনে দক্ষিণ সুরমা ইয়ুথএসোসিয়েশন ইউকে’র যাত্রা

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলাবাসীদের নিয়ে আত্মপ্রকাশ করেছে দক্ষিণ সুরমা ইয়ুথ এসোসিয়েশন, ইউকে।

by Londonview24
0 comment

নিজস্ব প্রতিনিধিঃ যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলাবাসীদের নিয়ে আত্মপ্রকাশ করেছে দক্ষিণ সুরমা ইয়ুথ এসোসিয়েশন, ইউকে। সোমবার ( ৩০ সেপ্টেম্বর) লন্ডনের তাড়াতাড়ি রেষ্টুরেন্টের হল রুমে এক মতবিনিমিয় সভায় ‘ঐক্য, শান্তি এবং সমাজসেবা’ এই তিনটি মূলনীতি নিয়ে সংগঠনের নতুন যাত্রা শুরু হয়।
সংগঠক ও মানবাধিকার কর্মী ইঞ্জিঃ আসাদুজ্জামান সাফির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার নুরুল হুদা জুনেদ, দিলদার হোসেন সুমন ও মোঃ লিটন। সভায় সর্বসম্মতিক্রমে ইঞ্জিঃ আসাদুজ্জামান সাফিকে সভাপতি, মোঃ মুহিবুল হাসান রুম্মানকে সাধারন সম্পাদক ও আমিনুল ইসলাম আনহারকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আংশিক কমিটি গঠন করা হয়।
আংশিক কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি বদরুল ইসলাম সিদ্দিক, সহ-সাধারন সম্পাদক ফখরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ময়নুল ইসলাম, কোষাধ্যক্ষ ইমরান আলী, সহ-কোষাধ্যক্ষ মনসুরুল হাসান জাকারিয়া, ক্রীয়া সম্পাদক শিমুল ইসলাম, উন্নয়ন সম্পাদক মনির আহমেদ মনি, দপ্তর সম্পাদক ইমন আহমেদ, প্রতিষ্ঠাকালীন সদস্যবৃন্দরা হলেন- রাকিব মিয়া, মুক্তাদির আহমেদ, শাহজাহান আহমেদ সানি, নাসির উদ্দিন, হোসাইন খান তারেক, ওয়াহিদ হোসেন ফাহিম, কাওছার শেখ, আলী আশরাফ, ইমরান আহমেদ কামিল, ইফতেখার হোসাইন ইফতি, আরিফ সানি, কামরান আহমেদ, শরিফ আহমেদ, সাকি কাওসার, সুমিন আহমেদ, হারুনুর রশিদ, আমিন রশিদ, ইমরান আলী, হাবিব ফখর, মুজিবুর রহমান, নজরুল ইসলাম রাজু ও আবির আহমেদ।

অনুষ্ঠিত মত বিনিময় সভায়- যুক্তরাজ্যে বসবাসরত দক্ষিণ সুরমা উপজেলাবাসীর সমন্বয়ে খুব শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠনের প্রত্যয় ব্যক্ত করা হয়। এই সংগঠনের মাধ্যমে দক্ষিণ সুরমা বাসীর মধ্যে ঐক্য, শান্তি এবং সমাজসেবা মূলক কার্যক্রম পরিচালনায়র অঙ্গিকার ব্যক্ত করা হয়

You may also like

Leave a Comment